পলাশবাড়ীর সেই প্রতারক প্রেমিক গ্রেপ্তার

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৭, ০০:২১

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে শ্যামা আকতার (১৯) নামে এক প্রেমিকা অনশনরত অবস্থায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করায় অভিযুক্ত প্রেমিক শাকিল মিয়াকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

৯ এপ্রিল (রোববার) বিকেলে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এর আগে, প্রতারিত হওয়া মেয়েটির মা নূরজাহান বেগম বাদি হয়ে শাকিল মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

শাকিল মিয়া পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শাইনদহ গ্রামের আবুল হোসেনের ছেলে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ৭ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় জেলা সদরের বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামের দুলা মিয়ার মেয়ে টুনি খাতুনের সঙ্গে শাকিলের বিয়ের আয়োজন করে পরিবার। পরে বিষয়টি শ্যামা জানতে পেরে ওই দিন বিকেলে বিয়ের দাবিতে শাকিলের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন। কিন্তু কিছুক্ষণ পর শাকিলের পরিবারের লোকজন শ্যামাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করলে শ্যামা সেখানেই বিষপান করেন।

পরে স্থানীয় লোকজন বিষয়টি থানায় জানালে ওসি মাহমুদুল আলম নিজেই মেয়েটিকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শ্যামা সুস্থ হয়ে রোববার (৯ এপ্রিল) দুপুরে বাড়ি ফিরেছেন বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত