বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, অতঃপর বিষপান

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৭, ১৩:৪৭

জাগরণীয়া ডেস্ক

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের একপর্যায়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন শ্যামা আকতার (১৯) নামে এক প্রেমিকা।

৭ এপ্রিল (শুক্রবার) বিকেলে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শাইনদহ গ্রামের প্রেমিক শাকিল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষপানের পরপরই শ্যামাকে দ্রুত পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন তিনি।

শ্যামা পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের আসমতপুর গ্রামের আব্দুল গোফ্ফার মিয়ার মেয়ে। সে পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শাইনদহ গ্রামের আবুল হোসেনের ছেলে শাকিল মিয়ার (২৩) সঙ্গে শ্যামা আকতারের প্রেমের সম্পর্ক চলে আসছিল। কিন্তু ৮ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় শাকিলের সম্মতিতে অন্য জায়গায় তার বিয়ে ঠিক করে পরিবার। এ খবর শুনে প্রেমিকা শ্যামা বিকেলে বিয়ের দাবিতে শাকিলের বাড়িতে অবস্থান নেয়।

এদিকে শ্যামা শালিকের বাড়িতে অবস্থান নেওয়ায় ওই পরিবারের লোকজন শ্যামাকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করে। কিছুক্ষণ পর শ্যামা শাকিলের বাড়িতেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে শ্যামাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শ্যামা আকতার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে অভিযুক্ত প্রেমিক শাকিল এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত