এরশাদের মামলা প্রত্যাহারে স্লোগান, রওশনের ক্ষোভ

প্রকাশ : ০২ এপ্রিল ২০১৭, ২০:৩২

জাগরণীয়া ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে নেতাকর্মীরা স্লোগান দিলে ক্ষোভ প্রকাশ করেন পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

রবিবার (০২ এপ্রিল) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় যুব সংহতির ৩৪তম প্রতিষ্ঠা বাষিকীর  অনুষ্ঠানে এ ক্ষোভ প্রকাশ করেন তিনি।

জাতীয় যুব সংহতির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে রওশন এরশাদ বক্তব্য শুরু করলেই নেতাকর্মীরা এরশাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে নানা স্লোগান শুরু করেন।

বক্ত্যবের শুরুতে রওশন এরশাদ বলেন, ‘যোগ্যতা অনুসারে যুব সংহতি’র নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে’। পাটির মূলশক্তি হলো যুব সংহতি।

তিনি বলেন, তোমরা আমার সন্তান, তোমাদের বলছি, নেতা কিংবা এমপি-চেয়াম্যানের  হওয়ার জন্য চিন্তা না করে সমাজ সেবার জন্য কাজ করতে হবে। আমি নেতা হলাম কি না তা চিন্তা না করে দেশের জন্য কাজ করবে।

এই সময় যুব সংহতির নেতাকর্মীরা, ‘এই মুহুর্তে দরকার এরশাদ সরকার, ‘এরশাদের মিথ্যা মামলা প্রত্যাহার চাই’ দাবিতে স্লোগান দিতে শুরু করলে, নেতা কর্মীদের ওপর চরম ক্ষুদ্ধ হন রওশন।

রওশন কর্মীদের উদ্দেশে বলেন, তোমরা চুপ কর, তোমরা কেমন শিক্ষিত? বিচার ব্যবস্থা নিয়ে প্রকাশ্য কিছু বলা যায় না এটাও বোঝ না। মামলার বিচার নিয়ে পাবলিক মিটিংয়ে কি কিছু বলা যায়?।

তিনি বলেন, ‘আমি না হয় দুই বছর ধরে বিরোধী দলের নেতা আছি। এতো বছর কি মামলা ছিল না? তখন তোমরা কার কাছে এভাবে চিৎকার করে মামলার কথা বলেছো। আমি তোমাদের কাছে এ রকম হৈ চৈ আশা করিনি। কিছু বলার থাকলে বাসায় এসো, আমি কথা বলবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত