ব্রিফিংয়ে মনিরুল ইসলাম

অপারেশন হিটব্যাকে ৭–৮ জঙ্গি নিহত (ভিডিও)

প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ১৯:২০

জাগরণীয়া ডেস্ক

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানিয়েছেন, মৌলভীবাজারে সদর উপজেলার নাসিরপুর গ্রামের জঙ্গি আস্তানায় ৭-৮ জন জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ পড়ে আছে। একই সাথে সোয়াটের অভিযান ‘অপারেশন হিটব্যাক’ শেষ হয়েছে বলেও জানান তিনি।

৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকেল ৫টায় ঘটনাস্থলের কাছেই মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়ন কমপ্লেক্স ভবনে এই ব্রিফিং অনুষ্ঠিত হয়। ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি (‌উপমহাপরিদর্শক) কামরুল আহসান।

অভিযান সংশ্লিষ্ট সূত্রে আরও জানা যায়, অপারেশন হিট ব্যাক শেষে বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেছেন। তারা সুইপিং এর কাজ করছেন। এরপর সিআইডির ক্রাইম সিন ইউনিট বাড়িতে ঢুকবে। পরে সেখানে নিহতদের লাশ উদ্ধার করা হবে। লাশগুলো মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

উল্লেখ্য, জঙ্গি আস্তানা সন্দেহে ২৮ মার্চ (মঙ্গলবার) রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং শহর থেকে ১৮ কিলোমিটার দূরে খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত