চৌহালীতে শিশুকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ২৩:১২

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চল মধ্য শিমুলিয়ার চর এলাকা থেকে নিখোঁজ হওয়ার প্রায় একুশ ঘন্টা পর সুবর্ণা খাতুন (৯) নামের এক কন্যাশিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

২৭ মার্চ (সোমবার) বিকেল পাঁচটায় চৌহালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত সুবর্ণা একই উপজেলার দত্তকান্দি গ্রামের শুকুর আলীর মেয়ে এবং একই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

থানা পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, শিশু সুবর্ণা গত রবিবার সন্ধ্যা সাতটায় স্বাধীনতা দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান দেখার জন্য গ্রামের দত্তকান্দি উচ্চবিদ্যালয়ে যায়। এর পর থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি।

২৭ মার্চ (সোমবার) নিহতের বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে শিমুলিয়ার চরে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসীরা থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ বিকাল পাঁচটায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। একই সময় তার স্বজনরা লাশটি সনাক্ত করে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরতহালে তাকে স্বারোধ করে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। এ ছাড়াও তাকে ধর্ষণ করার পর হত্যা করা হয়েছে কিনা বিষয়টি নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পিতা শুকুর আলী বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত