সিলেটে বোমা বিস্ফোরণে পুলিশসহ নিহত ২

প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ২২:১৪

জাগরণীয়া ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় আতিয়া মহলে জঙ্গিবিরোধী অভিযানের সময় পাশেই বোমা বিস্ফোরণের ঘটনায় আহতদের মধ্যে পুলিশের একজন পরিদর্শক ও এক যুবক মারা গেছেন।

একই ঘটনায় র‍্যাব-পুলিশের সদস্য এবং একজন স্থানীয় সাংবাদিকসহ আহত আরও ২৮ জনকে ভর্তি করা হয়েছে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে। তাদের মধ্যেও ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

ওই এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চলাকালেই আতিয়া মহল থেকে ৩০০ গজ উত্তরে রাস্তায় বোমার বিস্ফোরণ ঘটায় দুই যুবক। এতে আহত ৩০ জনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর পুলিশের কোর্ট পরিদর্শক কাওসার আহমেদ মারা যান। এর আগে ওয়াহিদুল ইসলাম অপু (২৬) নামক এক যুবককেও মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তিনি সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ছিলেন। 

এই ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন স্থানীয় একটি দৈনিকের সাংবাদিক আজমল হোসেন (৩০), সিলেটে মেট্রোপলিটন পুলিশের সিটি এসবির ওসি মনিরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম ও বেশ কয়েকজন পথচারী।  

উল্লেখ্য, সন্ধ্যায় আতিয়া মহলের অদূরে অন্য একটি বাড়িতে এই ব্যাপারে সাংবাদিকদের ব্রিফ করেন যৌথ বাহিনীর কর্মকর্তারা। 

ব্রিফিংয়ে আইএসপিআরের পরিচালক লে. কর্নেল রাশিদুল হাসানসকাল ৯টা ৫০ মিনিট থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে আতিয়া মহলের ৫তলা ও ৪তলা দু’টি ভবনের সবক’টি ফ্ল্যাটে জিম্মি থাকা ২৮টি পরিবারের ৭৮ জন বেসামরিক ব্যক্তিকে উদ্ধারের খবর জানিয়ে বলেন, তারা ভালো আছেন, সুস্থ আছেন। 

এরপর সাংবাদিকসহ অন্যরা বের হয়ে সামনে এগোনোর সময় ওই এলাকায় বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত