'তোমরা কিছুই করতে পারবে না, সোয়াত পাঠাও'

প্রকাশ : ২৪ মার্চ ২০১৭, ১৫:৩৯

জাগরণীয়া ডেস্ক

দ্রুত সোয়াতকে পাঠানোর জন্য আহ্বান জানিয়েছে সিলেটে শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে রাখা 'আতিয়া মহল' বাড়িতে থাকা জঙ্গিরা। শুক্রবার দুপুরে পুলিশকে উদ্দেশ্য করে তারা এই আহ্বান জানায়।

পাঁচতলা ঐ বাড়ির নিচতলার পেছনের জানালা দিয়ে জঙ্গিরা বলে, "তাড়াতাড়ি সোয়াত নিয়ে আসো, তোমরা পুলিশেরা আমাদের কিছুই করতে পারবে না"।

তারা বলে, "আমাদের হাতে সময় কম। তোমরা (পুলিশ) শয়তানের রাস্তায় আছো, আমরা আল্লাহর রাস্তায় আছি"। 

তবে ওই জঙ্গি আস্তানার ভেতরে কয়জন আছে তা জানা যায়নি।

সিলেট অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, "ভেতরে থাকা জঙ্গিদের বারবার আত্মসমর্পণের আহ্বান জানানোর পরও তারা তাতে সাড়া দিচ্ছে না। পুলিশ সদস্যরা হ্যান্ড মাইক দিয়ে জঙ্গিদের আত্মসমর্পণ করার কথা বলছে"।

তিনি জানান, "সোয়াতের সদস্যরা বাই রোডে আসায় সময় লাগছে। আশা করছি শীঘ্রই তারা পৌঁছে যাবে। তারা এলে তাদের সঙ্গে আলাপ করে অভিযানের সিদ্ধান্ত নেওয়া হবে"।

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, সকাল ৮টার দিকে ওই বাড়ি থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয়েছে। ওই বাসার আসপাশের সব বাড়ি খালি করা হয়েছে। তবে নিচ তলায় ‘জঙ্গিরা’ অবস্থান করায় বাসাটি খালি করা সম্ভব হচ্ছে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত