জৈন্তাপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশ : ১৩ মার্চ ২০১৭, ১৮:৪৩

জাগরণীয়া ডেস্ক

সিলেটের জৈন্তাপুরে শিউলী বেগম (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিউলী সুলেমান আহমদের স্ত্রী ও পাশ্ববর্তী চাল্লাইন গ্রামের সৌদি প্রবাসী সিরাজ উদ্দিনের মেয়ে। এ ঘটনায় নিহতের শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও স্বামী পালিয়ে যান।

১৩ মার্চ (সোমবার) দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের খড়িকাপুঞ্জি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় ৬ মাস আগে সুলেমান আহমদের সঙ্গে শিউলী বেগমের বিয়ে হয়। ১৩ মার্চ (সোমবার) দুপুরে শিউলি গুরুতর অসুস্থ বলে তার বাবার বাড়িতে খবর পাঠানো হয়।

অপরদিকে, গুরুতর অবস্থায় স্ত্রীকে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে স্বামী সুলেমান পালিয়ে যায়। বাবার বাড়ির লোকজন হাসপাতাল গিয়ে শিউলির লাশ দেখতে পান। তার শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, স্ত্রীকে নির্যাতন করে হত্যার পর লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে কৌশল সটকে পড়ে সুলেমান। খবর পেয়ে পুলিশ শিউলির লাশ হাসপাতাল থেকে উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন, মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের শাশুড়ি মারিয়া বেগমকে (৫০) জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে আনা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান নিহতের চাচী সাজিদা বেগম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত