বাগমারায় দুই নারীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ : ১২ মার্চ ২০১৭, ০১:১০

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর বাগমারায় প্রেমের ফাঁদে ফেলে ও দাদনের টাকা দেওয়ার প্রলোভনে দুই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আলাদা আলাদা এসব ঘটনায় থানায় দুটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়েছে।

গ্রেপ্তার দু’জন হলেন, উপজেলার মাড়িয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য রেবেকা বেগমের স্বামী আবদুল আহাদ ওরফে হবল (৪৫) ও উপজেলার সেনপাড়া গ্রামের মোসলেম আলীর ছেলে মনজুর রহমান (২৮)।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, গ্রেপ্তার হবল একজন দাদন ব্যবসায়ী। তার বাড়ি উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে। গত ২ মার্চ উপজেলার নামকাম গ্রামের এক গৃহবধূ (৩৩) দাদনের টাকা নিতে গেলে হবল তাকে ধর্ষণ করেন।

এরপর তাকে বৃহস্পতিবার টাকা নিতে ডাকেন। ওই দিন তাকে আবার ধর্ষণ করা হয়। কিন্তু দাদনের টাকা দিচ্ছিলেন না হবল। এ নিয়ে ওই গৃহবধূ হৈচৈ শুরু করলে বিষয়টি জানাজানি হয়। এরপর ১০ মার্চ (শুক্রবার) সকালে ওই গৃহবধূ থানায় ধর্ষণ মামলা করেন। পরে অভিযান চালিয়ে হবলকে গ্রেপ্তার করা হয়।

থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, গ্রেপ্তার মনজুর রহমান উপজেলার কাচারিকোয়ালিপাড়া গ্রামের এক গৃহবধূর সঙ্গে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন।

সম্প্রতি ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে তিনি তাকে ধর্ষণ করেন। পরে বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূকে আবারও ফুঁসলিয়ে তার বাড়ির পাশের একটি আমবাগানে নিয়ে ধর্ষণ করার সময় স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পরে তাকে থানায় নেওয়া হয়। এরপর শুক্রবার সকালে ওই গৃহবধূর বাবা বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ওসি নাসিম আহমেদ জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওই দুই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আর গ্রেপ্তার দুই ব্যক্তিকেও শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত