বাংলাদেশে হাসিনাই কেবল প্রধানমন্ত্রী থাকার যোগ্য

প্রকাশ : ০৯ মার্চ ২০১৭, ০১:০২

জাগরণীয়া ডেস্ক

বাংলাদেশে ১৬ কোটি মানুষ রয়েছে, এরমধ্যে একমাত্র শেখ হাসিনাই প্রধানমন্ত্রী থাকার যোগ্য বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

তিনি বলেন, শেখ হাসিনা নেতৃত্ব দেন, তার দূরদর্শিতা আছে, তিনি সংকটের সমাধান করেন এবং তিনিই বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাবেন, আর কেউ নয়।

৮ মার্চ (বুধবার) রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে এক আন্তর্জাতিক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন  ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী।

কর্মশালায় সমাপনী বক্তব্যে কমনওয়েলথ টেলিযোগাযোগ সংস্থার (সিটিও) মহাসচিব শোলা টেইলর তারানা হালিমকে বাংলাদেশের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হিসেবে উল্লেখ করেন।

সিটিও-এর উদ্যোগে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সহযোগিতায় ‘ডিজিটাল বাংলাদেশ : সাইবার অপরাধ, নিরাপদ ইন্টারনেট ও ব্রডব্যান্ড শীর্ষক দুই দিন ব্যাপী এ আন্তর্জাতিক কর্মশালা অনুষ্ঠিত হয়।

৭ মার্চ (মঙ্গলবার) ঢাকার লা মেরিডিয়ান হোটেলে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী কর্মশালার উদ্বোধন করেন।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান, মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এমদাদ উল বারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দুই দিনব্যাপী অনুষ্ঠিতব্য এ কর্মশালায় ৯টি সেশনে দেশি বিশেষজ্ঞরা ছাড়াও যুক্তরাজ্য, কেনিয়া, নাইজেরিয়া, শ্রীলঙ্কার বক্ত‍ারা বক্তব্য রাখেন। কর্মশালায় রাজধানীর ৭ স্কুল-কলেজের শিক্ষার্থী অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত