‘নারীর ক্ষমতায়ন নিশ্চিত করছেন শেখ হাসিনা’

প্রকাশ : ০৮ মার্চ ২০১৭, ২০:৪২

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না বলেছেন, সর্বক্ষেত্রে নারীর ক্ষমতায়ন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

৮ মার্চ (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সংসদে নারী প্রতিনিধির সংখ্যা বৃদ্ধি করেছে। স্থানীয় সরকার নির্বাচনেও নারীর অংশগ্রহণ নিশ্চিত করা হয়েছে। নারীরা এখন আর পিছিয়ে নেই। সিভিল প্রশাসন থেকে শুরু করে সব পর্যায়ে নারীরা এখন পুরুষের পাশাপাশি নেতৃত্ব দিচ্ছেন।

জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নূর মো. শামছুজ্জামানের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য দেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা কামাল খান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা জান্নাত আরা হেনরী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম লায়লা নারগিস বেগম, অধ্যাপক করুনা রানী সাহা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত