নারী দিবসে বিএনপিএস’র শোভাযাত্রা ও সমাবেশ

প্রকাশ : ০৮ মার্চ ২০১৭, ১৬:২৫

জাগরণীয়া ডেস্ক

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে চট্টগ্রামে শোভাযাত্রা ও সমাবেশ করেছে বেসরকারি উন্নয়ন সংগঠন বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস)।

৮ মার্চ (বুধবার) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নগরীর ডিসি হিলে গিয়ে শেষ হয়।পরে সেখানে সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তব্য দেন সিটি করপোরশনের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, বিএনপিএস চট্টগ্রাম কেন্দ্রের ব্যবস্থাপক মোহাম্মদ ফেরদৌস আহাম্মদ, সংগঠক শরীফ চৌহান, উন্নয়ন কর্মকর্তা এস এম এরশাদুল করিম, কাজীর দেউড়ি কমিউনিটি ফোরামের সহ-সভাপতি ডা. বিজন চক্রবর্তী,  সহ-সাধারণ সম্পাদক নারগিস আক্তার, সদস্য ফেরদৌস বেগম, আহ্বান যুবাদলের সভাপতি খুরশিদ আলম আপন, প্রভাতি কমিউনিটি ফোরামের সদস্য লাকী বেগম, বিএনপিএস’র প্রোগ্রাম অফিসার তপন কান্তি দে, কমিউনিটি অর্গানাইজার ইয়াসমিন বেগম, শিরিন আক্তার, মোহাম্মদ খালেদুজ্জামান ও মো. ইউসুফ।

এবার নারী দিবসে বাংলাদেশ নারী প্রগতি সংঘ- ‘পরিবর্তিত বিশ্ব কর্মযজ্ঞে নারী, ২০৩০ এর বাংলাদেশ হোক সমানভাবে নারী ও পুরুষের’ এই শ্লোগান নিয়ে কর্মসূচি পালন করছে। সমাবেশ ও র‌্যালি নগরীর বিভিন্ন প্রান্তের নানা বয়সী নারী-পুরুষ ব্যানার-ফেস্টুন নিয়ে অংশ নেন। সমাবেশে সংহতি জানায় চট্টগ্রামের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য চট্টগ্রাম নগরীতে বিএনপিএসের উদ্যোগে এবারসহ বিংশতম বারের মত নারী দিবসের কর্মসূচি পালন করা হলো। ১৯৯৮ সাল থেকে আন্তর্জাতিক নারী দিবসে নানা কর্মসূচি পালন করে আসছে বিএনপিএস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত