রামগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন

প্রকাশ : ০৮ মার্চ ২০১৭, ১৬:১২

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জে খেজুরের রস চুরির অপবাদ দিয়ে আনোয়ারা বেগম (৫০) নামের এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করেছে ইউপি সদস্যসহ গ্রাম্য মাতব্বররা।

২ মার্চ (বৃহস্পতিবার) সন্ধা সাড়ে ৭টায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফকিরপুর গ্রামের গোল মাধের বাড়িতে গঠনাটি ঘটে।

এ ব্যাপারে রবিবার রাত সাড়ে ৯টায় আনোয়ারা বেগম বাদি হয়ে সোলেমান, সোহাগ, বিল্লাল মেম্বার, খোরশেদ আলম, নাছির ও অজ্ঞাত আরো ৪/৫ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

২ মার্চ (বৃহস্পতিবার) সন্ধ্যায় আনোয়ারা বেগম তার ছোট শিশুকে নিয়ে ঘরের বহিরে বাগানে গেলে সলেমান তাকে চোর আখ্যা দিয়ে ঘটনাস্থলে বেদম মারধরের পর আটক করে রাখে। পরে ওই দিন রাত ৯টা স্থানীয় মাসিমপুর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ খিজির আহম্মেদ, দক্ষিণ নারায়ানপুরের ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন ও একই ওয়াডের্র আ’লীগ সাধারণ সম্পাদক খোরশেদ আলম দুলুসহ গ্রাম্য মাতাব্বরদের নিয়ে একটি শালিশী বৈঠক বসে। এতে আনোয়ারা বেগমকে চোর সাবাস্ত্য করে ২০ হাজার টাকা জরিমানা ও বেত্রাগাত করার সিদ্ধান্ত হয়। উক্ত রায়ের পরে সলেমানের নেতৃত্বে কাউনিয়া বাজারের আঃ মান্নান, এমরান হোসেন, নারায়নপুরের আঃ রব, মোঃ লিটন, মোঃ স্বপন, আহসান উল্যা মিলে গৃহবধূ আনোয়রাকে বেদম মারধর শেষে বিবস্ত্র করে অমানুষিক নির্যাতন চালায় এবং জরিমানার টাকা দিতে না পারায় তার বসতঘরে হামলা চালিয়ে তার একটি গরু ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়।

আনোয়ারা বেগম জানায়, আমার পশ্ববর্তী ঘরের লোকজনের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে এরইসূত্র ধরে পরিকল্পিতভাবে তারা এই ঘটনা ঘটায়। চুরির ঘটনাটা সম্পূর্ণ মিথ্যা।

তদন্তকারী কর্মকর্তা এসআই মহসিন জানান, আনোয়ারা বেগমের গরু উদ্ধার করা হয়েছে এবং গরু ক্রেতা নাছেরকে আটক করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত