নোয়াখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

প্রকাশ : ০৪ মার্চ ২০১৭, ১১:২৭

জাগরণীয়া ডেস্ক

যৌতুকসহ বিভিন্ন পরিবাহিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করে মাটিতে পুতে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হতভাগ্য ঐ গৃহবধূর নাম কৌহিনুর আক্তার (২৩)। এ ঘটনায় তার স্বামী মিল্লাতকে (৩২) আটক করা হয়েছে।

৩ মার্চ (শুক্রবার) রাত ১১টায় নোয়াখালীর সূবর্ণচর উপজেলার পূর্বচাটা ইউনিয়নে  নিজ বাড়ির একটি ঘরের ভেতর মাটিতে পুঁতে রাখা হতভাগ্য গৃহবধূর কৌহিনুর আক্তারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কৌহিনুর আক্তার ও মিল্লাত ভোলা জেলার বাসিন্দা। কয়েক বছর আগে তারা সূবর্ণচরের চর মজিদ গ্রামে জায়গা কিনে বসবাস শুরু করেন।

স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে কৌহিনুর আক্তার ও মিল্লাত দম্পত্তি ভোলা জেলা থেকে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চর মজিদ গ্রামের জায়গা কিনে বসত শুরু করেন। দীর্ঘদিন ধরে এই দম্পত্তির মধ্যে যৌতুকসহ বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল।

এর জের ধরে বৃহস্পতিবার কোনো এক সময় মিল্লাত তার স্ত্রী কৌহিনুর আক্তারকে হত্যা করে মাটিতে পুঁতে রাখে। কৌহিনুরকে না দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা শুক্রবার রাতে মিল্লাতের ঘরে গিয়ে দেখেন মাটিচাপা দেওয়া একটি গর্ত। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মাটিতে পুঁতে রাখা অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এ সময় মিল্লাতকে আটক করে পুলিশ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মাটিতে পুঁতে রাখা অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত