নাহিদা হামলার ঘটনায় অস্ত্রসহ প্রেমিক গ্রেপ্তার

প্রকাশ : ০২ মার্চ ২০১৭, ২১:১২

জাগরণীয়া ডেস্ক

প্রেমে ব্যর্থ হয়ে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া আদর্শ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী নাহিদা আক্তারের ওপর হামলা চালানোর ঘটনায় প্রধান আসামি জাহেদুল ইসলামকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। 

আটক জাহেদুল ইসলাম (২৬) একই উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে।

বুধবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ নিশ্চিত করেছেন। 

এলাকাবাসী জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে কক্সবাজার হাসেমিয়া মাদ্রাসার অনার্সের ছাত্র জাহেদুল ইসলামের (২৬) সঙ্গে নাহিদার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি জাহেদকে দ্রুত বিয়ে করার জন্য তাগিদ দেয় নাহিদা। কিন্তু নাহিদার এসএসসি পরীক্ষার পর তাকে বিয়ে করবে বলে জানায় জাহেদ। এদিকে নাহিদার পরিবার মহেশখালী উপজেলার শাপলাপুরে তার বিয়ে ঠিক করে। এতে ক্ষুব্ধ হয়ে গত ২৫ ফেব্রুয়ারি, শনিবার জাহেদ নাহিদার মাথা, মুখ ও পেটে ব্লেড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। শনিবার রাতে এ ঘটনাটি ঘটলেও ২৭ ফেব্রুয়ারি, সোমবার রাতে তা প্রকাশ পায়। পরে এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা হয়।

এদিকে নাহিদার পরিবার জানায়, ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাহিদার বাড়ির পাশে ওত পেতে থাকে প্রেমিক জাহেদ। এ সময় নাহিদা ঘর থেকে বের হলে জাহেদ ব্লেড দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এতে জ্ঞান হারিয়ে ফেলে নাহিদা। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় নাহিদাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে নাহিদাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেল (ওসিসি) বিভাগে ভর্তি করানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত