মিতু হত্যা: বোনকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০৬

জাগরণীয়া ডেস্ক

বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত‌্যাকাণ্ডে এবার মিতুর বোন শায়লা মোশাররফকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্ত কর্মকর্তা।

রবিবার তদন্ত কর্মকর্তা চট্টগ্রাম গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. কামরুজ্জামান নিহত মাহমুদা আক্তার মিতুর ছোট বোন শায়লা মোশাররফকে ঢাকার বনশ্রীতে তার বাসায় এসে জিজ্ঞাসাবাদ করে যান ।

এর আগে মিতুর বাবা মোশাররফ হোসেন এবং মা শাহেদা মোশাররফ তদন্ত কর্মকর্তার আহ্বানে দুই মাস আগে ঢাকা থেকে চট্টগ্রামে গিয়ে কথা বলে এসেছিলেন।

সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ বলেন, "রবিবার সকালে তদন্ত কর্মকর্তা বাসায় এসেছিলেন। তারা আগে আমার স্ত্রী ও আমার সঙ্গে চট্টগ্রামে কথা বলেছেন। এবার ঢাকায় এসে শায়লার সঙ্গে কথা বলেছেন।”

তবে বাবুলের শ‌্যালিকাকে কী বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সে বিষয়ে তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান কিছু জানাননি।

তবে মিতুর বাবা মোশাররফ বলেন, “বাবুল আক্তারের পরকীয়া, মিতুর সঙ্গে ঝগড়া, মিতুর আত্মহত্যার চেষ্টা করা, ঢাকায় বাবা মায়ের কাছে চলে আসতে চেয়েও না পারার কথাগুলো তদন্তকারী কর্মকর্তাকে বিশদভাবে জানানো হয়েছে।”

উল্লেখ্য, বাবুলের স্ত্রী মিতু গত বছরের ৫ জুন নিহত হন। তদন্তের এক পর্যায়ে পুলিশের সন্দেহভাজন তালিকায় যে মুসার নাম উঠে আসে, তিনি এক সময় চট্টগ্রাম ডিবিতে কর্মরত বাবুলের সোর্স হিসেবে পরিচিত ছিলেন।

গত ১৫ ডিসেম্বর হত‌্যা মামলার বাদী বাবুল তদন্ত কর্মকর্তার সঙ্গে কথা বলে যান। তবে এই ঘটনার তদন্তে তার ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে আসছেন তার সাবেক সহকর্মীরা।

স্ত্রী হত‌্যাকাণ্ডের পর নানা নাটকীয় ঘটনার মধ‌্যে পুলিশের চাকরি ছেড়ে এখন ঢাকায় বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন বাবুল আক্তার। শ্বশুরবাড়ির সঙ্গেও তার আগের মতো যোগাযোগ নেই।

এর মধ্যে ঝিনাইদহের এক পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় তার স্ত্রীর সঙ্গে বাবুলের সম্পর্কের অভিযোগ উঠেছে। নিহত এসআই আকরাম হোসেনের পরিবারের অভিযোগ, বাবুলের পরিকল্পনায় ২০১৫ সালে তাকে হত‌্যার পর ঘটনাটি সড়ক দুর্ঘটনা হিসেবে সাজানো হয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত