ছেলের গলা কেটে হত্যা করলেন মা

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৫০

জাগরণীয়া ডেস্ক

খাগড়াছ‌ড়ির মানিকছড়ি উপজেলায় শিশু সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে রওশন আরা নামে এক মায়ের বিরুদ্ধে। এক বছর বয়সী সন্তানকে দা দিয়ে হত্যার পর প্রতিবেশির কাছে ওই নারী এর দায়ও স্বীকার করেছে বলে জানা গেছে।

উপজেলার এয়াতলংপাড়া গ্রামে ২৫ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১০টায় এই ঘটনা ঘটে।

প্রতিবেশিরা জানায়, মহরম আলী নামে এক ব্যক্তির সঙ্গে রওশন আরার বিয়ে হয়েছিল। বেশ কিছুদিন আগে তাদের মধ্যে সম্পর্কচ্ছেদ হয়। ওই সংসারে মাঈন উদ্দিন নামে এক সন্তান জন্ম নেয়। এরপর আব্দুর রহিমের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় রওশন আরার। তিনি শিশু মাঈনকে এখানে নিয়ে আসেন। ২৫ ফেব্রুয়ারি (শনিবার) হত্যার পর ওই নারী এক প্রতিবেশির বাড়িতে গিয়ে তার সন্তানকে হত্যার কথা বলেন। পরে তার স্বামী বাড়িতে এসে সন্তানের গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

মানিকছড়ি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোঃ হেলাল বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং মা রওশন আরাকে আটক করে থানায় আনা হয়েছে।

তিনি আরও জানান, হত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। তবে তার মৃত্যুর পর বর্তমান স্বামী ছেলে মাঈনকে নাও দেখতে পারে এমন আশঙ্কা থেকে ছেলেকে রওশন আরা হত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত