শরীয়তপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৮

জাগরণীয়া ডেস্ক

শরীয়তপুর সদর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) রাতে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মেয়েটির বাবা পালং মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। পুলিশ ওই মামলার একজন আসামিকে গ্রেপ্তার করেছে।

সদরের পালং মডেল থানা-পুলিশ জানায়, ১৩ বছর বয়সী মেয়েটির বাবা কৃষক। একই গ্রামের চার ব্যক্তি ২৪ ফেব্রুয়ারি রাত একটায় তাদের ঘরে ঢুকে মেয়েটিকে তুলে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে বাগানে ফেলে চলে যায়। এলাকাবাসী পরে তাকে উদ্ধার করে।

ছাত্রীটির মা বলেন, বাড়ির একটি কক্ষে তার মেয়ে একা ঘুমিয়ে ছিল। চারজন ঘরের বেড়া ভেঙে তার মেয়েকে তুলে নিয়ে যায়। মেয়ের চিৎকার শুনে তারা বাগানে ছুটে গিয়ে তাকে উদ্ধার করেন।

ছাত্রীটির বাবা বলেন, তিনি গরিব কৃষক। তার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। তার মেয়ে এত বড় ধাক্কা কীভাবে সামলে উঠবে? তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

পালং মডেল থানার পরিদর্শক (তদন্ত) এমারত হোসেন বলেন, ২৫ ফেব্রুয়ারি (শনিবার) দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত