শাওনকে হুমকি, থানায় জিডি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ২০:২৯

জাগরণীয়া ডেস্ক

ফেসবুকে ভিডিও পোস্ট করে জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনকে হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন তিনি। অভিযুক্ত ঐ ব্যাক্তির নাম বান্টি মীর। জিডি নম্বর ১১৮৪।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নুল আবেদীন জানান, বিকেল ৩টা ৪৫ মিনিটে শাওন জিডি করেছেন। অভিযোগের প্রেক্ষিতে ওই ব্যক্তির পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। পরিচয় নিশ্চিত হওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

শাওন জানান, ‘আর চুপ করে থাকতে পারলাম না। পুলিশের কাছে আসতেই হলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটিয়ে স্ট্যাটাস দেওয়া, ভিডিও তৈরি করে আপত্তিকর মন্তব্য, গালাগাল করা, নানাভাবে আমাকে হেয় করার কারণে আইনের আশ্রয় নিয়েছি।’

শাওন জানান, তাকে গালাগালি করে আমেরিকা প্রবাসী বান্টি মীরের তৈরি করা ভিডিওটি পুলিশের কাছে জমা দিয়েছেন তিনি। এবার পুলিশই ব্যবস্থা নেবেন।

সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ছবি ‘ডুব’-এর বিতর্কে খবরের শিরোনামে এসেছেন গুণী এই অভিনেত্রী। ক’দিন আগে এ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। ছবিটিতে শাওনের স্বামী প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জীবনের গল্প অনুমতিহীন ও বিতর্কিতভাবে তুলে ধরা হয়েছে বলে তার জোর অভিযোগ। এ নিয়ে সমালোচনার শিকার হয়েছেন শাওন। বান্টি মীরের ফেসবুক ঘুরে ‘ডুব’ ইস্যুতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস পাওয়া গেছে।

বান্টি মীরের সেই ভিডিও

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত