অপহরণের ৩৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ২০:২৭

জাগরণীয়া ডেস্ক

অপহরণের এক মাস তিনদিন পর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুর থেকে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ।

এ সময় অপহরণের অভিযোগে মনির (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মহিপুর বন্দর থেকে তাকে উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২১ জানুয়ারি বরগুনার সদর উপজেলা থেকে অপহরণ করা হয় ওই ছাত্রীকে। অপহরণের পর অপহরণকারী মনির ওই ছাত্রীর বাবার মোবাইলে ফোন করে মুক্তিপণ দাবি করে। পরে তার বাবা এ ঘটনায় বাদি হয়ে তিনজনকে আসামি করে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর উদ্ধার অভিযান শুরু করে পুলিশ।  

মহিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, ওই ছাত্রীকে অপহরণের পর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুরের খালগোড়া গ্রামের একটি বাড়িতে রাখা হয়েছে, এমন খবরের ভিত্তিতে সকালে মহিপুর থানা পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে ‌উদ্ধার করে। এ সময় মনির নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ জামান জানান, গ্রেপ্তারের পর মনিরকে মহিপুর থানার পুলিশ বরগুনা সদর থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত