নারী নির্যাতন মামলায় আরাফাত সানির জামিন শুনানি ৯ মার্চ

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১৪

জাগরণীয়া ডেস্ক

আরাফাত সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় জামিনের আবেদন করেছেন তার আইনজীবী। আদালত আগামি ৯ মার্চ জামিন শুনানির জন্য দিন ধার্য করেন। 

২০ ফেব্রুয়ারি (সোমবার) ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে ক্রিকেটার আরাফাত সানির আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ এ আবেদন করেন। আদালত জামিন শুনানির জন্য ৯ মার্চ দিন ধার্য করেন। 

সানির আইনজীবী মুরাদুজ্জামান জানান, নারী ও শিশু নির্যাতম আইনে দায়ের করা মামলায় ক্রিকেটার আরাফাত সানির জামিন আবেদন করেছি। আদালত শুনানির জন্য ৯ মার্চ দিন ধার্য করেন। 

এর আগে গত ১২ ফেব্রুয়ারি এ মামলায় আরাফাত সানিকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার মাসুদুর রহমান। অন্যদিকে তার আইনজীবী মুরাদ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুদজ্জামান আনছারী দুই আবেদনই নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা প্রথম মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ। ১৫ ফেব্রুয়ারি তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তার জামিন আবেদন নামঞ্জুর করেন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত