বখাটে কর্তৃক কলেজছাত্রী নির্যাতন

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ২৩:৪৮

জাগরণীয়া ডেস্ক

ছাত্রীদের বিশ্রাম কক্ষে ঢুকে প্রকাশ্যে এক কলেজছাত্রীকে এলোপাথারি মারধর করেছে এক বখাটে। এসময় ছাত্রীর চিৎকারে কলেজের অন্য শিক্ষার্থীরা এগিয়ে এলে দ্রুত ওই বখাটে পালিয়ে যায়।

গতকাল শনিবার বেলা সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তবে বখাটে যুবককে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ, তার আগেই সে পালিয়ে যায়।

পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, গত এক বছর ধরে পৌরশহরের রাধানগর ঘোষপাড়ার পরিতোষ ঘোষ এর মেয়ে ও আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্রী প্রিয়াংকা ঘোষকে উত্ত্যক্ত করে আসছিল এক বখাটে। বখাটে প্রিতম ঘোষ একই পাড়ার রাস মোহন ঘোষের ছেলে। কলেজে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রিয়াংকাকে প্রিতম প্রেম নিবেদন করতো। কিন্তু প্রেমে সাড়া না দেওয়ায় প্রিতম তাকে গালমন্দ করতো এবং হাতে ছুরি ও এসিড নিয়ে ভয় দেখাতো।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রিতম কলেজের ছাত্রীদের বিশ্রাম রুমে ঢুকে প্রকাশ্যে প্রিয়াংকাকে এলোপাথাড়ি মারধর ও শারীরিক শ্লীলতাহানি করে। এসময় প্রিয়াংকা চিৎকার শুরু করলে এসিড দিয়ে তার মুখ পুড়িয়ে দেয়ার হুমকি দিয়ে কক্ষ ত্যাগ করে প্রিতম। তখন কলেজের ছাত্ররা তাকে ধাওয়া দিলে সে দ্রুত কলেজ ক্যাম্পাস থেকে পালিয়ে যায়।

প্রিয়াংকা ঘোষের বাবা পরিতোষ ঘোষ বলেন, "প্রিতম একটা খারাপ ছেলে। সে প্রায়ই আমার মেয়েকে রাস্তা-ঘাটে জ্বালাতন করতো। প্রিতমের যন্ত্রণায় আমার মেয়ে নিয়মিত কলেজে যেতে পারতো না। বাড়ি থেকে বের হলে তাকে উত্যক্ত করতো। মাঝে মধ্যে হাতে ছুরি, ব্লেড নিয়ে আমার মেয়েকে ভয় দেখাতো"।

এ ব্যাপারে প্রিতম ঘোষের বড় ভাই রাকেষ কুমার ঘোষ সাধন জানান, "প্রিতম মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে তাকে বাড়িতে জায়গা দেওয়া হয় না। সে কোন অন্যায় করে থাকলে তার যথাযথ বিচার করা হোক"।

এ বিষয়ে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.জয়নাল আবেদীন বলেন, "হঠাৎ মেয়েদের বিশ্রাম কক্ষে প্রবেশ করে এক বখাটে এক ছাত্রীকে মারধর করে। ছাত্রীর চিৎকার শুনে কলেজের ছাত্ররা ওই যুবককে ধরার জন্য ধাওয়া করলে সে দ্রুত পালিয়ে যায়। আমরা থানা পুলিশকে বলেছি বিষয়টি কঠোরভাবে দেখার জন্য"।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন তরফদার বলেন, ওই ছাত্রীর পিতা পরিতোষ ঘোষ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত প্রিতম আগেও একাধিক ঘটনা ঘটিয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত