নাজিরপুরে ২য় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:০৭

জাগরণীয়া ডেস্ক

পিরোজপুরের নাজিরপুরে উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

৩১ জানুয়ারি (মঙ্গলবার) রাতে নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের মনোহর গ্রামে এ ঘটনা ঘটে। সে নাজিরপুর উপজেলার ঘোষকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ১ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুল ছাত্রীর মা বলেন, রাতে বাড়ির পাশের হারলাল সরকারের বাড়িতে টিভি দেখার জন্য স্কুল ছাত্রীটি যায়। এ সময় তাদের পাশের গ্রামের অমিতাব সরকার জোর করে পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় পল্লী চিকিৎসককে বাড়িতে এসে চিকিৎসা করেন। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে প্রথম নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছিল পরে শিশুটিকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

নাজিরপুর থানার ওসি মো: হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বুধবার দুপুরে বাদি হয়ে নাজিরপুর থানায় একটি অভিযোগ পত্র দায়ের করেছে। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পিরোজপুর সদর হাসপাতাল গাইনী বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. ফারহানা রহমান বলেন, স্কুলছাত্রীটিকে পরীক্ষা করার পরে ওর প্রচুর পরিমানে রক্তক্ষরণ হচ্ছে। রোগীর যে ধরনের চিকিৎসা প্রয়োজন তা আমাদের কাছে নেই। তাই উন্নত চিকিৎসার জন্য বাহিরে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত