যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ০২:৫৬

জাগরণীয়া ডেস্ক

যৌতুকের দাবিতে সাতক্ষীরায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম আরিফা খাতুন (২৬)। সোমবার সদর উপজেলার ব্যাংদহ এলাকায় এই ঘটনা ঘটে। আরিফা খাতুন ব্যাংদহ গ্রামের সুজন হোসেনের স্ত্রী।

নিহতের ভাই সেলিম হোসেন অভিযোগ করেন, বেশ কিছুদিন আগে থেকে এক লাখ টাকা যৌতুকের জন্য তার বোন আরিফাকে চাপ দিচ্ছিল ভগ্নিপতি সুজন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সোমবার দুপুরের দিকে বাবার বাড়ি থেকে যৌতুকের এক লাখ টাকা আনার জন্য আরিফার ওপর ফের চাপ দেয় সুজন। কিন্তু আরিফা তার কথামত বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করায় তার বোনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে সুজন। 

সেলিম জানান, পরে আরিফার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করার প্রচার চালায় সুজন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার বোন আরিফা মারা যায়। এ ঘটনার পর তার বোনের স্বামী ও শ্বশুর হাসপাতাল থেকে পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ওসি মোল্লা ফিরোজ হোসেন জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। অভিযোগ পেলে সংশ্লিষ্ট অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত