মা-বাবাকে কুপিয়ে মেয়েকে 'অপহরণ'

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৭, ১৪:১৯

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের শরণখোলায় এক বিএনপি নেতার ছেলের বিরুদ্ধে মা-বাবাকে কুপিয়ে তাদের মেয়েকে (১৯) অপহরণের অভিযোগ উঠেছে। শনিবার গভীর রাতে উপজেলার রাজৈর গ্রামে দুলু গাজীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত দুলু গাজী ও তার স্ত্রীকে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত দুলু গাজী জানান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও রায়েন্দা বাজারের পিংকি সবুর ও তার ছেলে সজিবের নেতৃত্বে ২০ জনের একটি সংঘবদ্ধ দল গভীর রাতে তার বাড়ির দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এর পর আমার মেয়ে ফাতেমাতুজ্জোহরা শান্তাকে (১৯) অপহরণের চেষ্টা চালায়। তখন আমি (দুলু গাজী) ও আমার স্ত্রী আঞ্জুমানারা বেগম (৪৫) সন্ত্রাসীদের বাধা দিলে তারা আমাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং শান্তাকে নিয়ে পালিয়ে যায়।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার বলেন, "আহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হবে"।

এদিকে খবর পেয়ে পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় পুলিশ রায়েন্দা লঞ্চঘাট থেকে খেয়া মালিক ডালিম ও পিংকি হোটেলের ম্যানেজার সাহাবুদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

শরণখোলা থানার ওসি মো. আব্দুল জলিল বলেন, "শান্তার সঙ্গে সম্প্রতি সজিবের বিবাহ বিচ্ছেদ হয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে তারা হামলা ও অপহরণের ঘটনা ঘটায়। অপহৃতকে উদ্ধার এবং পিংকি সবুর ও তার ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত