ময়মনসিংহে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৭, ১৬:৪১

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহে এক গারো স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (৩১ ডিসেম্বর) নববর্ষের রাতে এ ঘটনা ঘটে বলে জানা যায়। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্যাতনে শিকার মেয়েটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের একলামশিয়া ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়। তার অবস্থা আশংকাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক গাইনি বিভাগের ২ নম্বর ইউনিটের প্রধান ডা.কোহিনুর আক্তার বানু।

ডা.কোহিনুর আক্তার বানু জানান, প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ফরেনসিক প্রতিবেদনের জন্য পরীক্ষা করানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

পরিবারের সদস্যদের দাবি, শনিবার নববর্ষের মধ্যরাতে গোবড়া গ্রামে প্রতি বছরের মতো এবারও গারো সম্প্রদায়ের ধর্মীয় কীর্তন হচ্ছিল। উত্তর গোবড়াকুড়া গ্রামের ওই স্কুলছাত্রীকে রাত সাড়ে ১২টার দিকে ‘প্রতিবেশি ভাই’ পরিচয়ে মোবাইল টেলিফোনে কীর্তন অনুষ্ঠানে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় একই গ্রামের বখাটে যুবক রমজান ও শফিউদ্দিন ওরফে গেসো।

পরে মুমূর্ষু অবস্থায় স্কুলছাত্রী কিশোরী বাড়ি ফিরে আসলে তাকে রবিবার স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়।

রোগী অজ্ঞান থাকায় তার মাথার সিটিস্ক্যান পরীক্ষা করানো হয়েছে। সিটি স্ক্যান থেকে পাওয়া প্রতিবেদনে মাথায় রক্তক্ষরণের প্রমাণ পাওয়া গেছে। শারীরিক নির্যাতনের এক পর্যায়ে তার মাথায় আঘাত করা হয়েছিল।

ওসি জানান, এ বিষয়ে নারী নির্যাতনে ধারায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আসামি গ্রেপ্তারে তৎপরতা চলছে। নির্যাতনের শিকার স্কুলছাত্রী স্থানীয় স্কুল থেকে জেএসসি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে এ মাইনাস অর্জন করেছিল বলে পরিবার জানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত