হেরোইন-ইয়াবা জব্দ, নারীসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১২:১৯

জাগরণীয়া ডেস্ক

খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ৩০ লাখ টাকার হেরোইন-ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নারীও রয়েছে। তারা হলেন- মোঃ সাজু (৩৮), তার স্ত্রী রিনা বেগম (৩২) ও ফারুক হোসেন (২৬)।

সহকারী পুলিশ সুপার (এএসপি) রইছ উদ্দিন জানিয়েছেন, শুক্রবার (৩০ ডিসেম্বর)রাতে জেলা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হেরোইন ও ৪৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে ঘটনার সঙ্গে জড়িত হিসেবে এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।  

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১টার অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিনের নেতৃত্বে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ও এসআই আবদুল্লাহ আল মাসুসহ পুলিশের একটি দল শহরের সার্কিট হাউস এলাকায় অভিযান চালিয়ে সাজুর স্ত্রী রিনা বেগমকে থেকে ২৫০ গ্রাম হেরোইন ও ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় চেঙ্গী স্কয়ার এলাকা থেকে ফারুক হোসেনকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ৯টায় সার্কিট হাউস এলাকা থেকে ৫ পুড়িয়া ও খোলা ৫০ গ্রাম হেরোইন এবং ৪০ পিস ইয়াবাসহ মোঃ সাজুকে গ্রেপ্তার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য প্রায় ৩০ লাখ টাকার মতো। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, এই প্রথম খাগড়াছড়ি জেলায় সর্ববৃহৎ মাদক উদ্ধার হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত