প্রেম প্রত্যাখ্যানে কলেজছাত্রীকে ছাত্রলীগ নেতার মারধর

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৬, ০৬:১৯

জাগরণীয়া ডেস্ক

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বরগুনার পাথরঘাটা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে তার সহপাঠী এবং ওই কলেজের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রুবেল জুতাপেটাসহ মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৪টার দিকে পাথরঘাটা পৌরসভার রাসেল স্কয়ার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ছাত্রীর বাবা বাদি হয়ে পাথরঘাটা থানায় মামলা করেছেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পাথরঘাটা কলেজের শিক্ষার্থীরা রুবেলের বিচারের দাবি জানিয়েছেন।

ছাত্রীর বাবা পাথরঘাটা কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী আবুল কালাম জানান, তার মেয়েকে দীর্ঘ দিন ধরে পাথরঘাটা সদর ইউনিয়নের হাড়িটানা গ্রামের আইউব আলীর ছেলে রুবেল প্রেম নিবেদন করে আসছে। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে বিভিন্ন সময় রুবেল কলেজে উত্ত্যক্ত করে। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানালে সে (রুবেল) তার মেয়ের প্রতি ক্ষিপ্ত হয় এবং বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নেয়নি।

তিনি আরও বলেন, ‘আমার মেয়ে ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে শহরে কেনাকাটা করতে এলে তাকে রাসেল স্কয়ারের পাশে বিসমিল্লাহ স্টোর দোকানের মধ্যে ও মনিরের দোকানের সামনে রুবেল দুই দফা জুতাপেটাসহ মারধর করে আটক করে রাখে।’

ওসি এসএম জিয়াউল হক জানান, রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত