অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের বাসায় গৃহকর্মীর লাশ

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৬, ১২:১১

জাগরণীয়া ডেস্ক

বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জাকির হোসেনের বাসার গৃহকর্মী কন্যাশিশু রাজিয়া খাতুনের (১৩) রহস্যজনক মৃত্যু ঘটেছে। সোমবার (১২ ডিসেম্বর) রাত সোয়া ১০টায় নগরীর জর্ডন রোড এলাকার বাসা থেকে রাজিয়ার লাশ উদ্ধার করা হয়।  

তিনি বলেন, "প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলেই মনে হচ্ছে।" 

জাকির হোসেন বলছেন, পার্শ্ববর্তী বাড়ির এক যুবকের সঙ্গে প্রেমজনিত জটিলতার জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রাজিয়া। পুলিশ জানিয়েছে, লাশের সুরতহাল এবং ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট করে কিছু বলা সম্ভব নয়।  

তিনি আরও জানান, কয়েক বছর আগে তিনি যখন হিজলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন, তখনই তার বাসায় কাজ শুরু করে মেয়েটি। পরে পদোন্নতি পেয়ে বরিশালে আসার সময়ও তাকে সঙ্গে নিয়ে আসেন জাকির হোসেন। মেয়েটির বাবার নাম নূরুল ইসলাম। তাদের বাড়ি হিজলা উপজেলার খুন্না গোবিন্দপুর গ্রামে।

তিনি বলেন, "এক ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছে টের পেয়ে আমার স্ত্রী বিষয়টি ওর বাবাকে জানায় এবং মেয়েকে নিয়ে যেতে বলে। এরপর রাত আনুমানিক পৌনে ১০টায় বারান্দার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে।"   

মেয়েটিকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুদ মোল্লা জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সে। 

কোতোয়ালির ওসি শাহ মো. আওলাদ হোসেন বলেন, মৃতদেহের ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেবেন তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত