বাঘায় ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ১৬:৪৪

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর বাঘায় চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) রাতে বাঘা থানায় এ মামলাটি দায়ের করেছেন ভুক্তভুগী শিশুর মা। এ ঘটনায় অভিযুক্ত রতন নামে একজনকে আটক করেছে পুলিশ। 

অভিযোগে সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে বাঘা উপজেলার বাউসা ভ্যাড়ালী পাড়া গ্রামের উজ্জল শেখের ছেলে রতন (১৫) তার প্রতিবেশী ৪ বছরের এক শিশুকে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে একটি আখ খেতে নিয়ে যায়। এরপর ওই শিশুকে ধর্ষণ করার চেষ্টা চালায়। এ সময় শিশুটি কান্না শুরু করলে ওই গ্রামের মাহাতাব আলী নামের এক ব্যক্তি ঘটনাস্থলে যায় এবং শিশুটিকে উদ্ধার করে।  

এদিকে তাৎক্ষনিক ঘটনা জানা জানির পর রতনের দাদা আব্দুল গনি ও প্রতিবেশী আব্দুস সালাম ঘটনার সত্যতা পেয়ে রতনকে মারপিট করাসহ থুতু চাটিয়ে গ্রাম্য শালিশের মাধ্যমে বিষয়টি আপোশ করার প্রতিশ্রুতি দেন। কিন্তু পরবর্তীতে তারা সেটি না করে বিষয়টি ধামা-চাপা দেয়ার চেষ্টা চালান। ফলে ভুক্তভুগী শিশুর মা নিরুপায় হয়ে সোমবার সন্ধ্যায় বাঘা থানায় নারী ও শিশু নিয়াতন আইনে একটি মামলা দায়ের করেন।  

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর রতন ও তার বাবা উজ্জল শেখকে থানায় আনা হয়েছে। এ বিষয়ে জিঙ্গাসাবাদ চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত