দুই স্কুলছাত্রী গণধর্ষণের শিকার, আটক ৪

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৬, ১৬:২৩

জাগরণীয়া ডেস্ক

সাভারে বিজয় মেলায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে বলে দুই স্কুলছাত্রীর অভিযোগ। মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের পর চার বখাটেকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন, সাভার পৌর এলাকার তারাপুর মহল্লার বাসিন্দা সুরুজ (২২), আকাশ (১৯), ধামরাইয়েরর ফুটনগর এলাকার সুমন (২২) ও ইকবাল হোসেন (২০)। 

এর আগে সোমবার (২১ নভেম্বর) রাতে বখাটেরা দুই স্কুলছাত্রীকে মেলা থেকে কৌশলে ধামরাইয়ের ফুটনগর এলাকার মডেল টাউনের ভেতরে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে।

ওই দুই ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, সোমবার বিকালে ওই দুই স্কুলছাত্রী সাভার পৌর এলাকার তারাপুর মহল্লায় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত বিজয় মেলায় বেড়াতে যায়। এসময় পাশের তাড়াপুর এলাকার দুই বখাটে সুরুজ ও আকাশের সঙ্গে তাদের দেখা হয়। একপর্যায়ে বখাটেরা কৌশলে দুই স্কুলছাত্রীকে মেলার পাশে ধামরাইয়ের ফুটনগর এলাকার মডেল টাউনের একটি নির্জন এলাকায় নিয়ে যায়। সন্ধ্যা হলে বখাটেদের আরও ৪ বন্ধু ঘটনাস্থলে আসে। পরে ৬ জন মিলে তাদের উপর পাশবিক নির্যাতন শুরু করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে যায়।

তবে ঘটনাটি ধামরাই থানা এলাকার সীমানায় হওয়ায় এ বিষয়ে কোনও অভিযোগ ও মামলা নিতে রাজি হয়নি সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান।

মঙ্গলবার সকালের পরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীদেরে পরিবার এ বিষয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সাভারের ব্যাংক কলোনি এলাকা থেকে চার বখাটেকে আটক করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ আরও একজনকে অজ্ঞাত করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত