কলেজছাত্রীকে উত্যক্ত ও মারধর, আটক ১

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৬, ১৫:৩৪

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর মিরপুরের বিসিআইসি কলেজের দুই ছাত্রীকে উত্যক্তের পর মারধর করায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শাহ আলী থানার এসআই অনুজ কুমার সরকার জানিয়েছেন, গ্রেপ্তারকৃত লুৎফর রহমান বাবু (২০) এই ঘটনায় করা মামলার প্রধান আসামি জীবন করিম বাবুর বন্ধু ও সহযোগী।

তিনি বলেন, “বিসিআইসি কলেজের সামনে ফুটপাতের উপর বিরিয়ানির দোকান রয়েছে জীবন করিম বাবুর। তারা কয়েকজন মিলে ওই ছাত্রীদের উত্ত্যক্ত করেছিল বলে লুৎফর পুলিশের কাছে স্বীকার করেছে। বুধবার এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে সন্ধ্যার পর পরই মিরপুর চিড়িয়াখানা থেকে লুৎফরকে গ্রেপ্তার করা হয়"।

ওই ঘটনায় জড়িত আরও দুজনের নাম জানতে পারলেও তদন্তের স্বার্থে সেগুলো প্রকাশ করতে চাননি এই পুলিশ কর্মকর্তা।

অনুজ বলেন, ওই দুই ছাত্রীর বাবা মো.আহসান হাবিব মামলার এজাহারের জীবন করিম বাবুর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চার-পাঁচজন মারধরে জড়িত ছিল বলে অভিযোগ করেছেন।

বুধবার রাতে আহত দুই ছাত্রীর বাবা আহসান হাবিব বলেন, “ওই বখাটেরা আমার মেয়েদের লাঠি দিয়ে মেরেছে। বড় মেয়েটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, ব্যথায় ছটফট করছে। ছোট মেয়েটির বাম পা ফ্র্যাকচার হয়েছে। ঘুমের ওষুধ খেয়ে সে ঘুমাচ্ছে।”

বুধবার দুপুরে বিসিআইসি কলেজের অধ্যাপক ইমাদুল হক বলেন, “হামলার শিকার কলেজের মানবিক প্রথম বর্ষের ঐ দুই ছাত্রী জমজ বোন। পূর্ব মনিপুর এলাকায় তারা থাকেন। তাদের বাবা সরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। বুধবার বেলা ১১টায় কলেজ ছুটির পর তারা বাসায় ফেরার জন্য রাস্তায় বাসের অপেক্ষায় ছিলেন। ওই সময় জীবন ও বাবু নামের দুই যুবক তাদেরকে উদ্দেশ্য করে আপত্তিকর কথা বলে। এসময় ছাত্রীরা প্রতিবাদ করলে তারা মারধরের শিকার হন"।

খবর পেয়ে শিক্ষার্থীরা রাস্তায় নেমে এসে বিক্ষোভ করে বলেও জানান তিনি।

পুলিশ কর্মকর্তা অনুজ বলেন, এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। 

কারা জড়িত ছিল তা জানতে লুৎফরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত