মাদারীপুরে প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৬, ০১:১৪

জাগরণীয়া ডেস্ক

মাদারীপুরের মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকায় লিপি আক্তার (২২) নামে এক প্রবাসী স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর ৬টায় তার স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মালেদ বেপারীর ছেলে সিঙ্গাপুর প্রবাসী মো. আজিজুল বেপারীর স্ত্রী। তার তিন বছরের একটি শিশু সন্ত্রান রয়েছে।

মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকার মেম্বর হেনা খানম বলেন, আমার এলাকায় এমন ঘটনা শুনে আমি সাথে সাথে চলে এসেছি। এসে জানতে পারি যে আজ ভোরে তার বাচ্চার কান্নার শব্দ শুনে তার চাচি ঘরের দরজা নক করে কিন্তু কেউ না খোলায় জানালা দিয়ে দেখে সে তার ঘরে আড়ার সাথে দড়ি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে। কিন্তু দরজা ভাঙ্গতেই তার গলায় ফাঁস লেগে যায়। আমি আরও জানতে পেরেছি যে তার সাথে পারিবারিক কোন কোলাহল ছিল না। তবে কি করণে তার এমন আত্মহত্যা ঘটিয়েছে তার কারণ এখনো কারো জানা নেই। তবে ধারণা করা হচ্ছে তার প্রবাসী স্বামীর সাথে ফোন আলাপে কোন কিছু ঘটেছে কি না তা এখনো পরিষ্কার নয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত