আফসানা হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ অব্যাহত

প্রকাশ : ২০ আগস্ট ২০১৬, ১২:৪৯

জাগরণীয়া ডেস্ক

আফসানা কে হত্যা করা হয়েছে দাবি করে খুনিদের শাস্তির দাবিতে ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা ও মহানগর শাখা শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে নগরের অশ্বিনীকুমার হল চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে। ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি শারমিন জাহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উদীচী’র জেলা সভাপতি বিশ্বনাথ দাস মুনশী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) জেলা সভাপতি এ কে আজাদ প্রমুখ বক্তব্য দেন।

একই দাবিতে শুক্রবার (১৯ আগস্ট) মৌলভীবাজারের চৌমোহনা চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ। জেলা সংসদের সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে সমাবেশে সিপিবির জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ, যুব ইউনিয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস, লাউয়াছড়া বন ও জীববৈচিত্র্য রক্ষা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক জাবেদ ভূঁইয়া প্রমুখ বক্তব্য দেন। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

একই দাবিতে শনিবার (২০ আগস্ট) সকালে রাজধানীর নয়াপল্টন মোড়ে মানববন্ধন ও সমাবেশ করে ছাত্র ইউনিয়নের পল্টন থানা সংসদ। সমাবেশ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় ঘেরাও কর্মসূচি সফল করার আহ্বান জানানো হয়। বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সিপিবির কেন্দ্রীয় নেতা জলি তালুকদার, যুব নেতা ত্রিদিব সাহা, শ্রমিকনেতা মঞ্জুর মঈন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত