আফসানা হত্যার বিচার দাবিতে উত্তাল ঠাকুরগাঁও

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৬, ১০:৪২

জাগরণীয়া ডেস্ক

ঢাকার মিরপুরের সাইক ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজির স্থাপত্যবিদ্যার শেষ বর্ষের ছাত্রী ঠাকুরগাঁওয়ের মেয়ে আফসানা ফেরদৌস হত্যার বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও।

১৭ আগস্ট (বুধবার) দুপুরে ঠাকুরগাঁও রুহিয়া এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এসময় রুহিয়া এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও সাধারণ মানুষ মানববন্ধনে অংশ নেন।

উল্লেখ্য, গত শনিবার খুন হন আফসানা ফেরদৌস। রাতে অপরিচিত মোবাইল ফোন থেকে কল দিয়ে আফসানার মাকে জানানো হয়, আফসানার মরদেহ বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। এরপর আফসানার মা ঠাকুরগাঁও থেকে আত্মীয়স্বজনদের বিষয়টি জানালে আফসানার মামা ও অন্যান্য স্বজনরা দ্রুত ধানমন্ডির বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে গিয়ে দেখেন মরদেহ নেই। পরে আবারো একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানানো হয়, আফসানার মরদেহ মিরপুরের আল-হেলাল হাসপাতালে রয়েছে। সবাই ছুটে যান আল-হেলাল হাসপাতালে। 

এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, এ নামে একটি মরদেহ কাফরুল থানায় রয়েছে। এরপর কাফরুল থানায় পৌঁছানোর পর আফসানার ছবি দেখালে থানায় ডিউটিরত পুলিশ জানায়, এমন চেহারার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। পরে রাত ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে আফসানার মরদেহ শনাক্ত করেন তার মামা ও স্বজনরা।

রোববার ময়নাতদন্ত শেষে আফসানার মরদেহ গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত