মাদারীপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদন্ড

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৭

জাগরণীয়া ডেস্ক

মাদারীপুরে গৃহবধূ শাহজাদী হত্যা মামলায় স্বামী বাবু সরদারসহ (২০) তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বাবু সরদার শরিয়তপুর জেলার চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের ছেলে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত অপর দু’জন হলেন-মাদারীপুর সদর এলাকার শুকুর খানের ছেলে উজ্জ্বল খান (২২) ও মাজেদ চৌকিদারের ছেলে নাঈম চৌকিদার (২১)। এদের মধ্যে উজ্জ্বল পলাতক।

২৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় দেন। 

মামলার নথির বরাত দিয়ে মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট এমরান লতিফ জানান, ২০১৩ সালের ২৮ জুলাই শাহজাদী বেগমের (১৮)  নিখোঁজ হন। ৯ আগস্ট মাদারীপুর সদর উপজেলার বাহেরচর কাতলা গ্রামের ধনচা ক্ষেতের (নদীর পাশের) পানিতে একটি মাথাবিহীন দেহ পাওয়া যায়। পরে পরনের পোশাক দেখে সেটি শাহজাদীর বলে শনাক্ত করেন তার মা নাছিমা বেগম।

এ ঘটনায় তিনি বাদী হয়ে ১১ আগস্ট মাদারীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তে এ হত্যাকাণ্ডে ওই তিনজনের নাম উঠে আসে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছিলেন, শাহজাদীকে হত্যার পর তার মাথাবিহীন দেহ আড়িয়াল খাঁ নদীতে ফেলে দেয়া হয়। 

২০১৪ সালের ১৭ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশিট দেন। দীর্ঘ শুনানি ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় এ রায় দেন আদালত। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত