শেরপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৪

জাগরণীয়া ডেস্ক

শেরপুরের ঝিনাইগাতীতে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় আব্দুর রেজ্জাক (২৬) নামে এক যুব্ককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্ত রেজ্জাক ঝিনাইগাতী উপজেলার লয়খা গ্রামের জোনাব আলীর ছেলে। একইসঙ্গে তাকে ৫০ হাজার জরিমানা করে ওই ছাত্রীকে ক্ষতিপূরণ দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

২৪ সেপ্টেম্বর (সোমবার) শেরপুরের শিশু আদালতের বিচারক (অতিরিক্ত জেলা ও দায়রা জজ) মোহাম্মদ মোছলেহ্ উদ্দিন এই রায় দেন। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলার অপর আসামি দুলাল মিয়াকে খালাস দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিশেষ পিপি গোলাম কিবরিয়া বুলু।

মামলার নথির বরাত দিয়ে বিশেষ পিপি গোলাম কিবরিয়া বুলু জানান, ২০১৬ সালের ১১ মে সকালে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়ার পথে রেজ্জাকসহ আরও কয়েকজন তাকে অপহরণ করে বিভিন্ন স্থানে রেখে ধর্ষণ করে। অনেক খোঁজাখুঁজির পর ঐ শিক্ষার্থীকে না পেয়ে ১৬ মে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন মেয়েটির বাবা। পরে মামলাটি ঝিনাইগাতী থানায় পাঠায় আদালত। পরে ২০ মে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। তদন্ত শেষে ২০১৬ সালের ৩১ অগাস্ট আব্দুর রেজ্জাক এবং দুলাল মিয়াকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। দীর্ঘ প্রক্রিয়া শেষে আদালত আব্দুর রেজ্জাকঅকে অভিযুক্ত করে এ রায় দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত