এ্যানি রহমানের গাড়িবহরে ‘হামলা’র অভিযোগ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৮

জাগরণীয়া ডেস্ক

আগামী সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলা ও গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠেছে।  শেখ এ্যানি রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের স্ত্রী এবং পিরোজপুরের প্রয়াত সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের মেয়ে 

১১ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাত আটটার দিকে শহরের দামোদর সেতু এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হন। তবে কেউ গুলিবিদ্ধ হননি।

মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করে বলে দাবি করে এ্যানি রহমান বলেন, দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন।

তবে হামলার বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলার বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি। কোনো গুলির ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে ঘটনার পর হামলার প্রতিবাদ জানিয়ে শহরে এ্যানি রহমানের সমর্থকরা বিক্ষোভ করেছেন।

উল্লেখ্য, শেখ এ্যানি রহমান নির্বাচনী প্রচারণা চালাতে বেশ কয়েক মাস ধরে পিরোজপুর-১ আসনের নাজিরপুর, স্বরূপকাঠি ও সদর উপজেলার বিভিন্ন স্থানে জনসভা করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত