পোশাক শ্রমিককে অপহরণের পর ধর্ষণ চেষ্টা, আটক ৪

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০৩

জাগরণীয়া ডেস্ক

আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় চার যুবককে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- মধ্য গাজীরচট এলাকার থানা যুব মহিলা লীগের নেত্রী নাজমুন নাহার কাজলের ছেলে নকিব মিয়া (২০), একই এলাকার আলমাস হোসেনের ছেলে নাইমুর রহমান দুর্জয় (১৯), আব্দুল লতিফের ছেলে ফারুক হোসেন (২২) ও আব্দুস সালামের ছেলে আল আমিন (২০)।

৯ সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ বাইপাইল এলাকা থেকে অপহৃত ওই নারীকে উদ্ধার করা হয়। এসময় চার অপহরণকারীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, রবিবার বিকেলে উত্তর গাজীরচট এলাকা থেকে ঐ নারী পোশাক শ্রমিককে জোর করে তুলে নিয়ে স্থানীয় চারাল পাড়ার একটি বহুতল ভবনের ফ্লাটে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই নারীর চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে চার অপহরণকারীকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার এবং চার অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

অপহৃত পোশাক শ্রমিকের স্বামী জানান, দীর্ঘ দিন ধরেই তার স্ত্রীকে উত্যক্ত করে আসছিলো নকিব ও তার সহযোগীরা। নকিবের মা থানা যুব মহিলা লীগের নেত্রী হওয়ায় তারা থানা-পুলিশ ও স্থানীয়দের কাছে বিচার দিতে ভয় পাচ্ছিলেন। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু বলেন, অপহৃত নারীর স্বামী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অভিযোগ দিয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত