স্ত্রীর মরদেহ ফেলতে গিয়ে আটক স্বামী

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৮

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লায় রত্না (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর রাতের অন্ধকারে মরদেহ রাস্তার পাশে ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হয়েছেন স্বামী নাজমুল হাসান। আটক নাজমুল জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মদিনগর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

৮ সেপ্টেম্বর (শনিবার) রাত ১০টার দিকে নগরীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নাজমুল হাসান কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় মুদি দোকানের ব্যবসা করে করতেন। প্রায় দেড় বছর আগে রত্নার সাথে তার নিয়ে হয়। এটা নাজমুলের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর নগরীর দক্ষিণ চর্থা এলাকায় তারা একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে আটক নাজমুল হাসান জানান, রত্না বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করে তার কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। মাঝে মাঝে বাড়ি থেকে চলেও যেত সে। শনিবার শনিবার টাকা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে বেলা ১১টার দিকে নাজমাকে গলাটিপে হত্যা করে নাজমুল। পরে রাত ১০ টার দিকে রত্নার লাশ তোষকে পেঁচিয়ে অটোরিকশায় বিমানবন্দর এলাকায় ফেলে দেওয়ার সময় লোকজন তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আজিজুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিমানবন্দর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী নাজমুল হাসানকে আটক করা হয়।  রবিবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত