সাভারে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৫:৫৪

জাগরণীয়া ডেস্ক

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই শিক্ষিকা সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাসিন্দা।

৩০ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে ওই শিক্ষিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার পাঠিয়েছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে, পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার মো. হাবিবুল্লার ছেলে মো. রুবেলের সঙ্গে ঐ শিক্ষিকার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাকে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে স্ত্রী পরিচয়ে ধর্ষণ করেন রুবেল।

পরে ওই শিক্ষিকা বিয়ের জন্য চাপ দিলে রুবেল যোগাযোগ বন্ধ করে দেন। বাধ্য হয়ে বিষয়টি রুবেলের পরিবারকে জানালে তারাও অকথ্য ভাষায় গালিগালাজ করেন ওই শিক্ষিকাকে। বিষয়টি জানতে পেরে রুবেল তাকে হত্যার হুমকি দেন।

পরে কোনো উপায় না পেয়ে গত ২৯ আগস্ট (বুধবার) রাতে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯ (১) ধারায় একটি মামলা দায়ের করে তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত রুবেলকে গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত