শেরপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৪:৫৪

জাগরণীয়া ডেস্ক

শেরপুরের নালিতাবাড়ীতে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে (১১) ধর্ষণের অভিযোগে আকরাম হোসেন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

২১ জুলাই (শনিবার) দুপুরে উপজেলার কোন্নগর গ্রামে নানার বাড়িতে চলা বৌ-ভাত অনুষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের গাছগড়া গ্রামের মৃত্যু সৈনদ্দিনের ছেলে। ওই ঘটনায় আকরাম হোসেনের এক সহযোগীসহ ২ জনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় নিয়মিত মামলা রেকর্ড হয়েছে।

জানা যায়, আকরাম হোসেন মরিচপুরান ইউনিয়নের কুন্নগর গ্রামে নানার বাড়িতে বসবাস করতো। সম্প্রতি সে ওই গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমিকার কাছে চিঠি আদান-প্রদানের কাজ করতো কুন্নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিপড়ুয়া এক শিক্ষার্থী। গত ১৩ জুলাই রাতে ওই শিক্ষার্থীটিকে কৌশলে ঘর থেকে বের করে পাশের রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে আকরাম।

শনিবার দুপুরে ওই শিক্ষার্থীকে নিয়ে নালিতাবাড়ী থানায় গিয়ে তার বড়ভাই বাদী হয়ে আকরাম ও তার সহযোগী উজ্জলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই থানা পুলিশ কোন্নগর এলাকার নানার বাড়িতে চলা বৌ-ভাতের অনুষ্ঠান থেকে আকরামকে গ্রেপ্তার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান পরিচালনা করে অভিযুক্ত আকরামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত