নাঙ্গলকোটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৮:০৮

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় আছমা আক্তার সাথী (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজন ঐ গৃহবধূকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রেখেছে।

১২ জুলাই (বৃহস্পতিবার) সকালে পৌর সদরের বাতুপাড়ায় গ্রামের শ্বশুরবাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আছমা একই উপজেলার কাজী জোড়পুকুরিয়া গ্রামের সৌদি প্রবাসী শাহ-জালাল মজুমদারের মেয়ে। তিনি দুই সন্তানের জননী।

স্থানীয় সূত্র জানায়, ৩ বছর আগে উপজেলার পৌর সদরের বাতুপাড়ায় জহিরুল ইসলাম নামে এক ফার্নিচার ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় আছমার। বিয়ের পর থেকেই স্বামী ও তার পরিবারের লোকজন আছমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলেন। এ তিন বছরে আছমা দুই মেয়ে সন্তানের মা হলে তার ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়। পারিবারীক কলিহের জের ধরেই গৃহবধূকে হত্যা করে পরে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার জন্য মরদেহ ঝুলিয়ে রাখা হয়।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহত আছমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা সে বিষয়ে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত