বিউটি পার্লারে মেয়াদোত্তীর্ণ প্রসাধনী রাখায় জরিমানা

প্রকাশ : ০৭ জুন ২০১৮, ২২:০৪

জাগরণীয়া ডেস্ক

মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী রাখার দায়ে রাজশাহীর পাঁচটি বিউটি পার্লারকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। 

৭ জুন (বৃহস্পতিবার) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বিভাগীয় কার্যালয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করে।

যেসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে সেগুলো হল- নগরীর হেতেম খাঁ রোডের ‘গ্লো টাচ বিউটি’ সেলুন ও মালোপাড়ার ‘কিউট হারবাল’ বিউটি পার্লারকে ২ হাজার টাকা করে এবং নিউমার্কেটের ‘উইমেন্স গ্লামার ওয়ার্ল্ড’, ‘সোহেলি বিউটি’, ‘ফেয়ার লেডি’ বিউটি পার্লারকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া রানীবাজার এলাকার ‘ফ্রেন্ডস ইম্পোরিয়াম’ নামে প্রসাধনী বিক্রয় প্রতিষ্ঠানকে আরও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ জানান, নগরীর আটটি বিউটি পার্লারে অভিযান চালানো হয় যার মধ্যে পাঁচটিতেই মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী পাওয়া গেছে। আরেক প্রসাধনী বিক্রেতার কাছেও পাওয়া গেছে মেয়াদোত্তীর্ণ প্রসাধনী। এই ছয় প্রতিষ্ঠানকে মোট ২৪ হাজার টাকা জরিমানা করা হয়। 

তিনি বলেন, বাজার নিয়ন্ত্রণ কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে। এরই মধ্যে প্রতিষ্ঠানগুলো তাদের জরিমানার অর্থ পরিশোধ করেছেন। রাষ্ট্রীয় কোষাগারে তা জমা দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত