চাঁদপুরে আ.লীগ নেত্রী খুনের অভিযোগে স্বামী আটক

প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১০:২৩

জাগরণীয়া ডেস্ক

চাঁদপুরে মহিলা আওয়ামী লীগের একজন কেন্দ্রীয় নেতাকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। নিহত শাহিনা সুলতানা ফেন্সী চাঁদপুরের ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি। তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম নিজেও চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি ওয়ালী উল্লাহ ওলি জানান, সোমবার রাত ১১টার দিকে শহরের ষোলঘর পাকা মসজিদ এলাকার বাড়ির শোবার ঘর থেকে পুলিশ ফেন্সীর রক্তাক্ত লাশ উদ্ধার করে। মরদেহ দেখে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, মাথায় প্রচণ্ড আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। 

ওসি বলেন, "ঘটনার সাথে কে বা কারা জড়িত এখনো তা আমরা জানতে পারিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে থানা হেফাজতে রাখা হয়েছে"।

তবে নিহতের ভাইদের অভিযোগ, বছর পাঁচেক আগে ফেন্সির অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছেন জহিরুল। এরপর থেকেই তাদের সংসারে অশান্তি চলছিল। দ্বিতীয় বিয়ের পর থেকে তার বোনকে শারিরীক নির্যাতন করতেন জহিরুল। জহিরুলই তার স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ তাদের।

ফেন্সীর ভাই ফোরকান আহমেদ বলেন, "ফেন্সীর হত্যার ব্যাপারে জহিরুল রাত ১১টার দিকে আমাদের খবর দেয়। সে ছাড়া আর কেউ এই ঘটনা ঘটাতে পারে না"।

তবে অভিযোগ অস্বীকার করে অ্যাডভোকেট জহিরুল ইসলাম বলেন, "আমি বাসায় ছিলাম না। বাসায় এসে দেখি রুমের দরজা খোলা। রুমের মেঝেতে ফেন্সীর রক্তাক্ত দেহ পড়ে আছে। পরে আমার চিৎকারে লোকজন ছুটে আসে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত