কাজী আসিফের বিচার শুরু

প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৮:০২

জাগরণীয়া ডেস্ক

নারী নির্যাতনের অভিযোগে স্ত্রীর করা মামলায় মডেল ও অভিনেতা আসিফুর রহমান ওরফে কাজী আসিফের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার কাজ শুরু করেছে ট্রাইব্যুনাল-২।

২৭ মে (রবিবার) ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শহিদুল ইসলাম আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠনের আদেশ দেন।  আগামী ৩ জুলাই সাক্ষ্যগ্রহণের দিন ধার্য  করা হয়েছে।

উল্লেখ্য, আসিফের বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিয়ের সময় পরিবার ৭/৮ লাখ টাকার আসবাবপত্র দেয়। পরে বাদী আসামিকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা দেন। আসামি গাড়ি না কিনে ওই টাকা কী করেছে তা গত ২ এপ্রিল বাদী জিজ্ঞাসা করলে আসামি আরো ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন ও মারধর করেন।

এই মামলায় গত ২২ এপ্রিল রাত ১২টা নাগাদ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে মডেল ও অভিনয়শিল্পী আসিফকে গ্রেপ্তার করা হয়। গত ২৫ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ থেকে জামিনের আদেশ পান মডেল কাজী আসিফ। স্ত্রী অরণি রহমানের উপর আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন; এই শর্তে তাকে জামিন দেওয়া হয় বলে সেসময় বাদীপক্ষের আইনজীবী জানান। জামিনের মেয়াদ ৬ মে পর্যন্ত হলেও পরে আদালত তা ২০ মে পর্যন্ত বর্ধিত করে।

জামিনে ছাড়া পেয়ে গত ২৫ এপ্রিল স্ত্রী অরণি রহমানের বাসায় তালাকের নোটিশ পাঠান আসিফ। আসিফের দাবী অরণির বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার কারণেই নাকি তালাক দিয়েছেন তিনি। এদিকে অরণি জানান, তালাক নোটিশে তারিখ ২ এপ্রিল এর হলেও নোটিশটি ২৩ এপ্রিল পোস্ট করা হয় যা তার হাতে এসে পৌঁছায় ২৫ এপ্রিল। 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত