ধামরাইয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ১

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৬:৪৭

জাগরণীয়া ডেস্ক

ঢাকার ধামরাইয়ের বাউখণ্ড গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এসময় সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখে ধর্ষকরা। হুমকি দেওয়া হয় ঘটনা প্রকাশ করলে ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে।

১৫ মে (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওই রাতেই জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ মে (মঙ্গলবার) বিকেল ৫টার দিকে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় স্কুলছাত্রীটি। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা পাঁচ বখাটে তার মুখ বেঁধে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষণ দৃশ্য তারা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। একপর্যায়ে স্কুলছাত্রীটি জ্ঞান হার‍ালে অবস্থা বেগতিক বুঝতে পেরে বখাটেরা মেয়েটিকে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এসময় শাহিনুর ইসলাম (১৭), হাবিবুর রহমান হাবু (১৬) আব্দুল হালিম (৪০) জাহাঙ্গীর আলম (৩৫) ও দেলোয়ার হোসেনকে (৩৫) অর্ধনগ্ন অবস্থায় দৌড়ে পালিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হলে তারা ওই পরিত্যক্ত বাড়িতে গিয়ে সংজ্ঞাহীন অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার পর ওই স্কুলছাত্রীর সংজ্ঞা ফিরলে সে ঘটনার বর্ণনা করে।

স্কুলছাত্রীটি জানায়, ধর্ষকরা ধর্ষণের ঘটনা ভিডিও ধারণ করে বলেছে ‘এ ঘটনা কাউকে জানালে এটা ইন্টারনেটে ছেড়ে দেব। তাহলে তোর আত্মহত্যার পথ বেছে নেওয়া ছাড়া আর কোনো উপায় থাকবে না।’ এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে মেয়েটি।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, গণধর্ষণের ঘটনায় পাঁচ ধর্ষকের মধ্যে জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে কাল রাতেই আটক করেছি বাকিদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে নারী শিশু আইনে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত