বালিয়াকান্দিতে স্কুলছাত্র হত্যা মামলায় ৩ নারীসহ সাতজন কারাগারে

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৬:৩৫

জাগরণীয়া ডেস্ক

রাজবাড়ীর বালিয়াকান্দিতে আকাশ মোল্লা (১৪) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা মামলায় ৩ নারীসহ একই পরিবারের সাতজনকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

কারাগারে যাওয়া ৭ জন আসামি হলেন, বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের নুরুল আমিন বিশ্বাসের ছেলে মাসুক বিশ্বাস(১৮)ও তার স্ত্রী সোহেলী সুলতানা(৪৫), নুরুল আমিনের ভাই রুহুল আমিন বিশ্বাসের স্ত্রী পারভীন বেগম (৪৫)এবং দুই ছেলে রাকিবুল হাসান পারভেজ(৩০) ও রানা বিশ্বাস(২২), রাকিবুল হাসান পারভেজের স্ত্রী নাজমুন নাহার(১৮) ও নুরুল আমিনের অপর ভাই মেহেদী হাসান বিশ্বাসের ছেলে ছামি বিশ্বাস(১৫)। 

১৬ মে (বুধবার) রাজবাড়ীর এক নম্বর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান এই নির্দেশ দেন।  

এর আগে  আকাশ মোল্লাকে হত্যার দায়ে একই পরিবারের ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন তার মা মনোয়ারা বেগম।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার উপ পরিদর্শক (এসআই) কায়সার হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আকাশ মোল্লা (১৪) হত্যা মামলায় একই পরিবারের ১০ আসামির মধ্যে সাত জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বাকি তিন আসামির মধ্যে নুরুল আমিন বিশ্বাস (৫০) পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া, নুরুল আমিন বিশ্বাসের বড় ছেলে ইমরুল কায়েস অপু (২২) ও ভাই নওশের আলী বিশ্বাসের ছেলে মুনতাছির ইবনে তপু (২৫) পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৪ মে (সোমবার) বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মশিয়াল মোল্লার ছেলে ও বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আকাশকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। ওইদিন রাতেই আকাশের মা মনোয়ারা বেগম বাদী হয়ে দশ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করে বালিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত