মাগুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৮, ১৬:১৩

জাগরণীয়া ডেস্ক

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূর নাম ফুলি (২৮)। ৭ এপ্রিল (শুক্রবার) বিকেলে উপজেলার তালখড়ি ইউনিয়নের ভরতপুর গ্রামের সৈয়দ মেম্বার বাড়ির পাশে চিত্রা নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী শামীম (৩৫) পলাতক রয়েছেন।

নিহত গৃবধূর ভাই জাহাঙ্গীর অভিযোগ করে বলেন, প্রায় দেড় বছর আগে রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রামের আফসার মোল্যার ছেলে শামীমের (৩৫) সঙ্গে ফুলির বিয়ে হয়। সংসারে অভাব অনটন থাকায় বিয়ে পর থেকেই ফুলি ও শামীম আমাদের বাড়িতেই থাকতো। এখানে থেকে শামীম দিনমজুরের আর ফুলি সীমাখালী বাজারে হোটেলে বুয়ার কাজ করতেন। অভাব অনটনের কারণে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

২৬ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যায় উভয়েই কাজ থেকে বাড়ি ফিরে আসেন। ২৭ এপ্রিল (শুক্রবার) সকালে তাদের ঘরের দরজা খোলা দেখে গিয়ে দেখি ভেতরে কেউ নেই। অনেক খোঁজাখুজির পর গ্রামের চিত্রা নদীর পাড়ে ওড়না প্যাঁচনো অবস্থায় ফুলির মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে শালিখা থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন। জাহাঙ্গীর অভিযোগ করে বলেন, তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানান, ধারণা করা হচ্ছে সংসারে অভাব অনটনের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় এ ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর এ বিষয় বিস্তারিত বলা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত