গণধর্ষণের বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৮, ১২:৪৮

জাগরণীয়া ডেস্ক

মেস থেকে তুলে নিয়ে বরিশালে কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। ২৯ এপ্রিল (শনিবার) সকালে সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের শহীদ মিনার গেটে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে বক্তারা ধর্ষণের মতো জঘন্য অপরাধের সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী এনামুল হক, কাজল আহম্মেদ, ইয়াছির আরাফাত, তানভির আহম্মেদসহ অন্যরা। 

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি কলেজের সামনের সড়ক ও ক্যাম্পাস প্রদক্ষিণ করে পূনরায় শহীদ মিনার গেটে এসে শেষ হয়।

এর আগে, গত ২৮ এপ্রিল (শুক্রবার) সকালে বিএম কলেজের সামনের একটি মেসে সহপাঠীর কাছে নোট নিতে আসা কাশীপুর হাই স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে (১৭) জোর পূর্বক তুলে নেয় স্থানীয় বখাটে রাব্বী ও তার সহযোগীরা। পরে কলেজ রোডের একটি মেসে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে তারা। খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করে। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করে কলেজ ছাত্রীর পরিবার। পরে ওইদিনই মামলায় অভিযুক্ত ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত